Viewlancer Full Plan In Bengali


কম্পানির নাম VIEWLANCER কার একটি কম্পানি।
এখানে আপনি কোনো জয়েন করানো ছারাই মাত্র ২-৩ মিনিট কাজ করে প্রতিদিন ১ ডলার (৬৫ টাকা) করে ইনকাম করতে পারবেন। কাজ খুবই সোজা, একটা Ads দেখতে হবে এবং সেটার সম্পর্কে প্রশ্ন থাকবে তার উত্তর দিতে হবে। যেমন Ads টা দেখার পর জিজ্ঞাসা করবে এটা কোন কম্পানির বা এটার দাম কত, এই রকমের ২-৩ টে প্রশ্নের উত্তর দিতে হয়, Ads টা সম্পূর্ন দেখলে আপনি উত্তর গুলো নিজেই দিতে পারবেন, আর তাছারা প্রত্যেক দিনের উত্তর অডিও বা ভিডিয়োর মাধ্যমে আমাদের গ্ৰুপে বলে দেওয়া হয় সেটা দেখেও আপনি উত্তর টা দিতে পারবেন। সারাদিনে সবচেয়ে বেশি ৫ মিনিট কাজ করলেই ১ ডলার পেয়ে যাবেন। না কোনো জয়েনিং করাতে হবে, না সারাদিন ৫ মিনিটের বেশি আর কোনো কাজ করতে হবে। সারাদিনে মাত্র ৫ মিনিট সময় দিলেই এখানে কাজটি সম্পূর্ন হয়ে যাবে।

মাত্র একটা আইডি থেকে আপনি প্রতিদিন ১ ডলার করে পাবেন, মানে মাসে পাবেন ২০০০ টাকা, এবার আপনি যদি ৫ টা আইডি বানিয়ে নেন তাহলে মাসে ২০০০×৫ = ১০,০০০ টাকা নিশ্চিত আয় পাবেন কোনো জয়েনিং করানো ছারাই। যেমন আমি কিছুদিনের মধ্যে আমার ১০ টা আইডি বানিয়ে নেবো তখন আমার মান্থলি ইনকাম হবে ২০০০×১০ = ২০,০০০ টাকা।

এবার আপনি যদি কোনো নেটওয়ার্কার হন এবং এখানে যদি মেম্বার জয়েন করাতে পারেন তাহলে আপনি আরও অনেকবেশি ইনকাম করতে পারবেন।এখানে আপনি যদি ১ জনকে জয়েন করান তাহলে পাবেন ৮ ডলার (৫২০ টাকা), এবং আপনি যদি ২ জনকে জয়েন করান তাহলে পাবেন আর‌ও ৮ ডলার। এটা বাইনারি সিস্টেম, আপনি ২ জনকে জয়েন করাচ্ছেন, একজনকে Right এ আর একজনকে Left এ, তাহলে আপনার এখানে একটি Matching হবে ১:১। তাহলে একটা Matching হলেই আপনি আর‍ও ৮ ডলার পাবেন। সুতরাং আপনি মাত্র ২ জনকে জয়েন করাতে পারলেই পাবেন ৮×৩ = ২৪ ডলার (১৫৬০ টাকা)।

এখানে আনলিমিটেড লেভেল ইনকাম পাবেন, আপনি যত জয়েন করাবেন তত বেশি ইনকাম পাবেন, আর আপনি যাদের জয়েন করাবেন তারাও যখন কাউকে জয়েন করাবে সেখান থেকেও আপনার Matching হবে আর আপনি প্রত্যেক Matching এ ৮ ডলার করে পেতে থাকবেন। যারা জয়েন করাতে পারে তারা এইভাবে যদি একটা বড় টিম বানাতে পারেন আর তাদের দিয়ে কাজ করাতে পারেন তাহলে ইনকাম দ্বিগুণ হতে থাকবে দিনে দিনে। আর যারা জয়েন করাতে পারেন না তাদের জন্য‌ও এটা সেরা সূযোগ, কারন এখানে আপনি জয়েন না করাতে পারলেও মাসে একটা আইডি থেকে ২০০০ টাকা করে ইনকাম করতে পারবেন, তাই আরও কিছু আইডি নিয়ে মাসে ১০ থেকে ২০ হাজার টাকা অনায়াসে ইনকাম করতে পারবেন সারাদিনে মাত্র ৩০ মিনিট সময় দিলেই। আর যখন আপনার আশেপাশের চেনাজানা মানুষরা দেখবেন যে আপনি ঘরে বসেই মাসে এত ইনকাম করছেন তখন কাউকে আর কিছু বলতে হবে না, তারা নিজে থেকেই আপনার কাছে এসে জয়েন হ‌ওয়ার জন্য অনুরোধ করবেন। তাই এখন টিম বানাতে না পারলেও একদিন না একদিন হাজার হাজার টিম তৈরি হয়ে যাবে ১০০%।

সুতরাং আপনি যদি আপনার সমস্ত স্বপ্ন পূরণ করতে চান, নিজের কেরিয়ার নিজেই তৈরি করতে চান এবং অন্যকে কাজ প্রদানের মাধ্যমে দেশের বেকারত্ব হ্রাস করতে চান তাহলে আজ‌ই জয়েন করুন।

এখানে আপনি মাসে অনেক টাকাই ইনকাম করতে পারবেন সামান্য কিছু সময় ব্যয় করে। কিন্তু সেটা করতে গেলে প্রথমত আপনার প্রয়োজন আমার ওপর সামান্য একটু বিশ্বাস ও ভরসা। এখানে আপনাকে কাজ শিখিয়ে ইনকাম করিয়ে টাকা আপনার হাতে তুলে দেওয়ার দায়িত্ব আমার। এখানে কাজ করতে গেলে আপনার উচ্চশিক্ষিত হ‌ওয়ার প্রয়োজন নেই, মোবাইল ব্যবহার করার সামান্য একটু ক্ষমতা থাকলেই হবে, বাকিটা আমি শিখিয়ে দেব। সুতরাং নির্দিধায় জয়েন হতে পারেন।

এবার এখানে জয়েন হ‌ওয়ার পদ্ধতিটি বলছি আপনাকে। এখানে জয়েন হতে গেলে আপনাকে ১০০ ডলার দিয়ে জয়েন হতে হবে, তবে এখন একটা অফার চলছে যেখানে আপনি মাত্র ১০ ডলার (৬৫০ টাকা) দিয়েও জয়েন হতে পারেন, তবে ১০ ডলার দিয়ে জয়েন হলে বাকি টাকাটা কাজ করে শোধ করে দিতে পারবেন, শোধ হ‌ওয়ার পর থেকেই ইনকাম হাতে পাবেন। আর ১০০ ডলারে জয়েন হলে সাথে সাথেই টাকা পেয়ে যাবেন, মানে আজ জয়েন হলে আজ‌ই যা ইনকাম করবেন তা আজ‌ই নিয়ে নিতে পারবেন সাথে সাথে। আপনি ১০ বা ১০০ ডলার যেটা আপনার ইচ্ছে সেটা দিয়েই জয়েন হতে পারেন, জয়েন হ‌ওয়ার পর আপনার যদি কাজ পছন্দ না হয় তাহলে সাথে সাথে আপনার টাকা আপনাকে ফেরত দিয়ে আপনার আইডি আমি নিয়ে নেবো, তাই নিশ্চিন্তে জয়েন হতে পারেন। প্রয়োজন হলে জয়েন হ‌ওয়ার পর আমি আপনার সাথে দেখা করে আপনাকে সব বুঝিয়ে দেবো বা আপনি চাইলে আমাদের সেমিনারেও উপস্থিত থাকতে পারবেন।

বিশ্বাস ছাড়া সারা দুনিয়া অচল।

            "আপনার পরিশ্রম আপনার আয়,
    আমিও করছি আপনিও করুন"

শুধু আয়ের পথ দেখিয়ে দেওয়ার দায়িত্ব আমার, আর সেই পথে এগোনোর দায়িত্ব আপনার।
এখানে ইনকাম করা থেকে শুরু করে আপনার হাতে টাকা তুলে দেওয়া পর্যন্ত সমস্ত দায়িত্ব আমার। এবার আপনি যদি চান আমার প্রস্তাব গ্ৰহন করতে পারেন সেটা আপনার মর্জি।

প্রত্যেকেই জীবনে কোনো না কোনো জায়গায় টাকা ইনভেষ্ট করে থাকেন, তার পাশাপাশি এখানেও অল্প কিছু ইনভেষ্ট করে দেখুন, আপনার টাকা বিফলে যাবে না, বরং আপনার ছোটো একটি বিনিয়োগ আপনার সারা জীবনটা বদলে দেবে।

Comments

Post a Comment

Popular posts from this blog

ঘরে বসে ফোন ও কম্পিউটার দ্বারা কাজ করে প্রতি মাসে ১০ থেকে ২০ হাজার টাকা উপার্জন করুন।